ব্লগ সম্পর্কে

Print Friendly

রংপুরসোর্স ব্লগ, রংপুর বিভাগ থেকে পরিচালিত আইটি প্রতিষ্ঠানের তত্বাবধানে পরিচালিত এবং নিয়ন্ত্রিত। যেহেতু আমরা প্রযুক্তি শিক্ষা এবং এর ব্যবহার সবার কাছে পৌছানো নিয়েই কাজ করছি এবং ভবিষতেও করে যাবো তাই আমাদের শিক্ষার নতুন উম্মুক্ত পদ্ধতি হিসেবে “ব্লগ” একটি উম্মুক্ত প্রযুক্তিগত+প্রাতিষ্ঠানিক জ্ঞান চর্চার প্লাটফর্ম হিসেবে কাজ করবে। এরই লক্ষে “বাংলা আমার প্রযুক্তির ভাষা…”- এই স্লোগান দিয়ে গত ১৭/০১/২০১২ তারিখ হতে ব্লগটি অনলাইনে চালু হয়। আমাদের প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি প্রযুক্তিগত শিক্ষার সাথেই প্রাতিষ্ঠানিক শিক্ষাকে অললাইনে শিখার উপর আগ্রহ এবং উতসাহ সৃষ্টি করতে আমাদের টীম কাজ করে যাবে।

ব্লগটি প্রাতিষ্ঠানিক ভাবে পরিচালিত হলেও আমাদের মূল লক্ষ তথ্য প্রযুক্তির জ্ঞান দেয়ানেয়ার উদ্দেশ্যে পরিচালিত হবে। তাই, এখানে সবার অংশগ্রহণ একান্ত কাম্য। ব্লগটির অন্যান্য যেকোন বাংলা ব্লগের চেয়ে কোন অংশেই কম হবে না। তবে, কাউকে পিছনে ফেলে এগিয়ে যাওয়ার লক্ষে নয়, সবাইকে সাথে করে তথ্যপ্রযুক্তির জ্ঞান অর্জন করতে কাজ করবো আমরা। তবে শুরু থেকে সবার প্রচেষ্ঠা আর স্বতঃস্ফুর্ত অংশগ্রহনই এর ভবিষ্যত সাফল্য নির্ভর করবে। তাই আমাদের সম্মানিত সকল লেখক, মন্তব্যকারী, সাধারন পাঠক সবাইকে এর সাফল্যের জন্য এক সাথে কাজ করতে বলা যাচ্ছে।

যেহেতু ব্লগটি একটি প্রতিষ্ঠান থেকে পরিচালনা করা হচ্ছে, তাই সব রকম ব্লগ পোষ্টের সাথে প্রতিষ্ঠানের আধুনিকায়নের যেকোন তথ্য/খবরগুলো ব্লগ পোষ্টের মাধ্যমে প্রকাশ করা হবে। ব্লগের সাথে জড়িত নিবেদিত সকল মডেরেটর, লেখক, মন্তব্যকারী এবং পাঠকগণ ইচ্ছা করলে কোম্পানীর পন্য দেখতে এবং ক্রয় করতে পারবেন তাদের পূর্ণ স্বাধীনতায়।

তাই ব্লগটিকে কোন ব্যক্তিস্বার্থ অর্জনের কেন্দ্র বিন্দু মনে না করে প্রযুক্তি শিক্ষা মুক্ত মঞ্চ হিসাবে কাজে লাগিয়ে নিজের তথা দেশের উন্নয়নের অংশগ্রহণ করুন।

কর্তৃপক্ষ

রংপুরসোর্স.কম

Print Friendly

Comments are closed.