বাংলাদেশ প্রিমিয়ার লীগ ধামাকায় এক্সট্রা নেটওয়ার্ক!

0
734 বার দেখা হয়েছে।

বিপিএল বা BPL বা বাংলাদেশ প্রিমিয়ার লীগ, এটা কি বা কেন‍! এখন আর কারোরি কিছু অজানা নাই। কয়েক বছর আগে শুরু হওয়া আইপিএল এর জনপ্রিয়তার রেশ ধরেই বাংলার মাটিতে পর্দা উঠানো হয় বিপিএল-এর! মাঠ কাপানো সেই খেলা আবারো হুংকার ধ্বনি তুলছে কারন আর কিছুদিন পরেই মাঠে গড়াচ্ছে বিপিএল এর আসর। আইপিএল এর আসরের সফলতার জের ধরে তাই এবার দেশী ক্রিকেটারদের পাশাপাশি বাহিরের দেশের ক্রিকেটারদেরও দর কষাকষি ছিল তুঙ্গে! আর সব কিছুকে পর্যালোচনা করে বলা চলে এবারের বিপিএল ময়দান শুরুর আগেই গরম!!! 😀 কারন হিসেবে বলা চলে মাঠ বাজার কাঁপানো নামি দামি স্পন্সর, বাহিরের দেশের সুপারস্টার ক্রিকেটারদের সমাগম এবং সাথে দলগুলোর সর্বোচ্চ প্রস্তুতিই বলছে বাংলার ক্রিকেট প্রেমীরা এবার বিপিএল ধামাকা দেখার অপেক্ষা করছে!

কিন্তু প্রশ্ন হলো, যেভাবে শুরুর আগেই মাঠ গরম চলছে। সে হিসেবে তো ক্রিকেট প্রেমীদেরও গরম মাঠের স্বাদ নিতেও প্রস্তুতি নিতে হবে তাই না? কারন, পারিপাশ্বির্ক ব্যাপারগুলো জেনে মাঠের আমেজ কে বা না নিতে চাইবে। আবার ধরুন, কোন খেলা মিস করলেন, তাহলে হয়তো আপসোস এর সীমা থাকবে না! ভুল বললাম কি? 😉

হুম! চলুন বিপিএল এর এই ধামাকাকে আপনাদের সামনে আমরা কিভাবে উপস্থাপন করতে যাচ্ছি এক পলক দেখে নিইঃ

সকল দল ও খেলোয়াড় তালিকাঃ
আমাদের সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে আপনাদের জন্য প্রতিটি স্বতন্ত্র দলের খেলোয়াড়, সাথে কোন দেশের কোন খেলোয়াড়কে বিপিএল এর কোন টিম ক্রয় করা হয়েছে, কত দামে ক্রয় করা হয়েছে এবং টিম ম্যানেজমেন্ট, সকল কিছুর তালিকা প্রকাশ করা হয়েছে।

খেলার ফিকচারঃ
প্রতিটি স্বতন্ত্র দলের প্রতিদিনের খেলার স্থান এবং সময়সূচী সব কিছুই পাবেন হাতের মুঠোয় শুধু মাউস ক্লিকের মাধ্যমে।

প্রতি মূহুর্তের আপডেটঃ
শুধু কি খোলোয়াড় আর সময়সূচী জনালেই চলবে। এর পাশাপাশি প্রতি মূহুর্তের আপডেট সংবাদগুলো আপনাদের সামনে নিয়ে হাজির হবো আমরা।

টিকিটের খবরঃ
সব কিছুইতো জানবেন, তবে যদি মাঠে বসে সরাসরি ধামাকা উপভোগ করতে ইচ্ছুক হন তবে টিকিটতো কাটতেই হবে। আপনাদের জন্য টিকিকের সময়, মূল্য, স্থান সব কিছু লাইভ জানতে পারেন।

সব কিছুই জানবেন মূহুর্তের মধ্যেই আমাদের কাছে! কিন্তু কোথায় জানবেন এই ভাবছেন তো? আমরা

বিপিএল এক্সট্রা নেটওয়ার্ক

কাজ করছি আপনাদের বিপিএল এর সকল তরতাজা আপডেট জানাতে। তাই আমাদের সাইটের সাথে থাকুন, তরতাজা খবর জানুন প্রতিনিয়তই। আমরা কথা দিচ্ছি বিপিএল-এর কোন নিউজ আপনাদের জানানো থেকে পিছু পা হবো না, ইনশাল্লাহ।

তাই আবারো মেতে উঠুন বিপিএল ধামাকায়!!!

সবাইকে শুভ কামনা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.