বিসমিল্লাহির রাহমানির রাহিম! রংপুরসোর্স ব্লগের যাত্রা শুরু!

9
554 বার দেখা হয়েছে।

আলহামদুলিল্লাহ! আলাহ্ পাকের অশেষ রহমতে আজ থেকে রংপুরসোর্স ব্লগের যাত্রা শুরু। বিগত কয়েকমাস থেকে শুরু হবে হবে করেও শুরু করা হচ্ছিল না। তবে গত কয়েকদিনের কার্যক্রমের ফলে এত দ্রুত ব্লগ সবার জন্য উম্মুক্ত করা গেল। রংপুরসোর্স ব্লগ রংপুর থেকে পরিচালিত আইটি প্রতিষ্ঠানের তত্বাবধানে পরিচালিত এবং নিয়ন্ত্রিত। যেহেতু আমরা আইটি নিয়েই কাজ করছি তাই আমাদের নতুন সেবা হিসেবে “ব্লগ” একটি উম্মুক্ত আইটি চর্চার প্লাটফর্ম হিসেবে কাজ করবে। আমাদের প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি অললাইনগত শিক্ষার উপর আগ্রহ সৃষ্টি করতে আমাদের টীম কাজ করবে।

ব্লগটি প্রাতিষ্ঠানিক ভাবে পরিচালিত হলেও আমাদের মূল লক্ষ তথ্য প্রযুক্তির জ্ঞান দেয়ানেয়ার উদ্দেশ্যে পরিচালিত হবে তাই এখানে সবার অংশগ্রহণ একান্ত কাম্য। ব্লগটির অন্যান্য যেকোন বাংলা ব্লগের চেয়ে কোন অংশেই কম হবে না। তবে শুরু থেকে সবার প্রচেষ্ঠা আর স্বতঃস্ফুর্ত অংশগ্রহনই এর ভবিষ্যত সাফল্য নির্ভর করবে। তাই আমাদের সকল লেখক, মন্তব্যকারী, সাধারন পাঠক সবাইকে এর সাফল্যের জন্য এক সাথে কাজ করতে বলা যাচ্ছে।

যেহেতু ব্লগটি একটি প্রতিষ্ঠান থেকে পরিচালনা করা হচ্ছে, তাই সব রকম ব্লগ পোষ্টের সাথে কোম্পানীর আধুনিকায়নের যেকোন তথ্যগুলো ব্লগে পোষ্টের মাধ্যমে প্রকাশ করা হবে। ব্লগের সাথে জড়িত লেখক, মন্তব্যকারী বা পাঠকগণ ইচ্ছা করলে কোম্পানীর পন্য দেখতে এবং ক্রয় করতে পারবেন তাদের পূর্ণ স্বাধীনতায়।

তাই বাংলা ভাষায় আপনার জ্ঞানকে সবার মাঝে ছড়িয়ে দিতে আর দেরি করবেন না। প্রযুক্তিকে জানুন, অন্যকে জানতে সহায়তা করুন কারন “প্রযুক্তি এখন হাতের মুঠোয়”! 🙂

Print Friendly, PDF & Email

9 COMMENTS

  1. ভাল লাগিচ্ছে শুরু করেছেন
    এগিয়ে যাও রংপুর সোর্স

    মাগার ভূল করিচ্ছেন ৭ ও ৮ নম্বর লাইনে
    –অন্যন্যা–যেকান–স্বতস্ফুর্ত

    ধন্যবাদ

  2. এগিয়ে যাক প্রযুক্তি এগিয়ে যাক আমাদের বাংলাদেশ দেরিতে হলেও রংপুর এর নামে এমন একটা ব্লগ আসে জানতে পেরে খুব ভাল লাগলো এবং শুভকামনা রইল রংপুরসোর্স ব্লগ এর জন্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.